আজ ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ ইং

ইন্দো বাংলা জার্নালিষ্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের প্রথম সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: ইন্দো বাংলা জার্নালিষ্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টার কমিটির ২য় মেয়াদের প্রথম সভা অনুষ্ঠিত।

সংগঠনের কার্যালয়,১৪ পুরানো পল্টনে  কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক এবং বর্তমান কমিটির  সিনিয়র সহ- সভাপতি মমতাজুল করিমের সভাপতিত্বে আজ সকালে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংগঠনের আগামীদিনের কর্ম পরিকল্পনা সহ নানাবিধ আলোচনা হয়। সেই সাথে এই সংগঠনের ভারত অংশে ৩০ জন এবং বাংলাদেশ চ্যাপ্টারে দেশের বিভিন্ন এলাকার নামী দামি ২১ জন সংবাদ কর্মি নিয়ে ভারতের আসাম রাজ্যের গীতার্থ পাঠক কে সভাপতি এবং বাংলাদেশ সংবাদ সংস্থা ( বাসস) এর সিনিয়র এডিটর খায়রুজ্জামান কামাল কে সাধারন সম্পাদক নির্বাচিত করে মোট ৫১ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটি প্রকাশ করা হয়।

সংগঠনের সাধারন সম্পাদকের সঞ্চালনায় সভায় উপস্থিত থেকে সুচিন্তিত মতামত ব্যক্ত করেন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ( ডিইউজে) এর সাধারন সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, সহ সভাপতি শওকত আলী, যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল হাদী অর্থ সম্পাদক নাসরীন গীতি, দপ্তর সম্পাদক প্রদীপ কুমার পাল,প্রচার সম্পাদক সুরাইয়া মুন্নী, পরিকল্পনা সম্পাদক আতিক বাবু, ক্রীড়া সস্পাদক উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলা,তথ্য ও প্রযুক্তি সম্পাদক আহম্মদ উল্লাহ,ত্রান ও পূর্নবাসন সম্পাদক আব্দুস সালাম, আইন বিষয়ক সম্পাদক এ্যাড, রুহি সামসাদ আরা, নির্বাহী সদস্য সাইফুর রহমান সহ অন্যান্নরা।

এ সময় বক্তারা আরো বলেন এই সংগঠনের মাধ্যমে বাংলাদেশ ও ভারতের সাংবাদিক সহ দু দেশের  সর্ম্পক আরো গভীর হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...