আজ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং

গৃহ বধুর ঝুলন্ত লাশ উদ্ধার!ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি

বিশেষ প্রতিনিধি: গাইবান্ধা সদরের দুর্গাপুরে শিরিন(২৬) নামের গৃহ বধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধারে জনমনে নানা প্রশ্নের দেখা দিয়েছে এটি আসলে হত‍্যা নাকি আত্মহত্যা।

 জনমনে প্রশ্ন এই হত‍্যাকান্ডটি আসলে হত‍্যা নাকি আত্মহত্যা। গত রবিবার ২৩ জুলাই রাত ১১টার দিকে সদর উপজেলার দুর্গাপুরের সাবেক ইউপি সদস্য শহীদ মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সুত্রে জানাযায়, ইউপি সদস্য শহিদ মেম্বারের তৃতীয় পুত্র শাহীনের সাথে প্রায় সাত বছর আগে মিঠাপুকুর থানার সাবেক বিজিবি সদস্য সরোয়ার মিয়ার কন্যা শিরিনের সহিত পারিবারিক ভাবেই তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই ছোট খাট বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মাঝে মনোমালিন্য লেগেই থাকতো। তারই সুত্র ধরে রোববার রাতে নিজ শয়ন কক্ষের ফ্যানের সাথে ওড়না জড়িয়ে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে শিরিন। বিষয়টি জানাজানি হলে প্রথমে স্থানীয়দের সহযোগিতায় আত্নহত্যার বিষয়টি ধামাচাপা দিয়ে লাশ দাফনের চেষ্টা চালায়। পরে সোমবার দুপুরে সদর থানা পুলিশ ঘটনাস্হলে গিয়ে সুরুতহাল রির্পোট করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করে। সদর থানার ওসি তদন্ত ওয়াহেদ বিষয়টি নিশ্চিত করে জানান,যেহেতু এটি অপমৃত্যু তাই ময়নাতদন্তের আগে বলা যাবে না এটি হত্যা না আত্নহত্যা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...