আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

যুববলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকী পালিত

গাইবান্ধার ফুলছড়িতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮১তম জন্ম বার্ষিকী পালন করা হয়েছে।  এ উপলক্ষে বুধবার ( ৪ ডিসেম্বর) বিকেলে ফুলছড়ি উপজেলা পরিষদ চত্বরের বঙ্গবন্ধুর মুর‌্যালে ফুলছড়ি উপজেলা যুবলীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্প মাল্যদানের মধ্যদিয়ে জন্মদিনের সুচনা করা হয়।

এরপর এক মিনিট নিরবতা পালন শেষে মনির রুহের মাগফেরাতের জন্য দোয়া করা হয়। এরপর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহনে একটি র‌্যালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে বঙ্গবন্ধু মুর‌্যাল চত্বরে ফুলছড়ি উপজেলা যুবলীগের সহ-সভাপতি আসাদুল হকের সভাপতিত্বে এ উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ এটিএম রাশেদুজ্জামান রোকন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন মিয়া, উদাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উদাখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীন মিয়া, সাধারণ সম্পাদক মাহদী মাসুদ পলাশ, কঞ্চিপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জু সরকার, যুবলীগ নেতা রাজা মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...