আজ ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২০ ইং

মুজিব সেনা লীগ নামের ভূঁইফোর সংগঠনের আবির্ভাব ঘটিয়েছে মাদক সম্রাট আশরাফুল

খোরশেদ আলম সাদুল্লাপুর থেকে: বাংলাদেশ মুজিব সেনা লীগ নামের ভূঁইফোর সংগঠনের আবির্ভাব ঘটেছে গাইবান্ধার সাদুল্লাপুরে। এ সংগঠনের বিভিন্ন পদ-পদবী ব্যবহার করে চিহ্নিত মাদক ব্যবসায়ী আশরাফুল ইসলাম নানাবিধ অপকর্মে ফুসে উঠেছে।

তার নানা অপকর্ম শক্তিশালী করতে এবং বিশাল সিন্ডিকেট গড়ে তোলার লক্ষ্যে ওই সংগঠনে সদস্য সংগ্রহে সামাজিক যোগা মাধ্যম সহ বিভিন্ন ভাবে প্রচার-প্রচারণা চালাচ্ছে। এতে করে বাংলাদেশ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হচ্ছে।

জানা যায়, এর আগে জাতীয় শ্রমিক লীগের বনগ্রাম ইউনিয়নের সাধারণ সম্পাদকের পরিচয় দেওয়ার অন্তরালে ইয়াবা সহ বিভিন্ন ধরনের মাদক বিক্রিতে সক্রিয় হয়ে উঠে আশরাফুল। এতে সংগঠন বিরোধী কার্যকলাপের কারনে আশরাফুলকে দল থেকে বহিস্কার করেছে উপজেলা কমিটির নেতৃবৃন্দ।

এরপর কিছুদিন যেতে না যেতে বাংলাদেশ মুজিব সেনা লীগ নামের একটি ভূঁইফোর সংগঠনের সাদুল্লাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আবার কখনো গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক পরিচয় দিয়ে মুজিব সেনা লীগ নামের এই সংগঠনকে পুঁজি করে তার ফেসবুক আইডিতে সদস্য সংগ্রহসহ নেতাদের ছবিসহ বিভিন্নভাবে প্রচারণা চালাচ্ছে। এতে তার মাদক ব্যবসাসহ নানা অপকর্ম নির্বিকারে চালিয়ে যাচ্ছে।

এ বিষয়ে সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহারিয়া খাঁন বিপ্লব বলেন, আওয়ামীলীগের কয়েকটি সহযোগি সংগঠন রয়েছে। এর মধ্যে মুজিব সেনা লীগ নামের কোন সংগঠন নেই। ফলে এটি একটি ভূয়া সংগঠন। যার কোন অস্তিত্ব নেই। আশরাফুলের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, সাদুল্লাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়নের জয়েনপুর গুচ্ছগ্রামের বাসিন্দা আশরাফুল। তার বিরুদ্ধে মাদক ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে। এছাড়া গুচ্ছগ্রামে অবৈধভাবে জায়গা দখল নিয়ে বসবাস করে মাদক ব্যবসা করায় তার বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করেছে এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...