আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

ইউএনও ও তার বাবার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

সাদুল্যাপুর প্রতিনিধি:দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা বীরমুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমাণ্ডের আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে গাইবান্ধা-মাদারগঞ্জ সড়কের সাদুল্লাপুর পাবলিক লাইব্রেরী এণ্ড ক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহারিয়া খাঁন বিপ্লব, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নবীনেওয়াজ, বীরমুক্তিযোদ্ধা আব্দুল রশিদ আজমী, আব্দুর রহমান সরকার, আব্দুল মান্নান আকন্দ, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক শাহজাহান সোহেল, সাদুল্লাপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, মুক্তিযোদ্ধা সন্তান কামরুল হাসান মিলন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক হাবিজার রহমান বাদল, ওয়ার্কাসপাটির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম ও নাগরিক কমিটির সভাপতি আবুল বাসার আব্দুল হান্নান পিন্টু প্রমূখ।

বক্তারা বলেন, তাই ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা বীরমুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর সন্ত্রাসী হামলাকারীদের চিহ্নিত ও তাদের গ্রেফতার করে অবিলম্বে বিচারের আওতায় আনতে হবে।

উল্লেখ্য, বুধবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাতে দিনাজপুরের ঘোড়াঘাটে সরকারি বাসভবনে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...