আজ ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে অক্টোবর, ২০২০ ইং

কিশোরী গৃহকর্মী ধর্ষণের অভিযোগে আলোচিত সেই শিক্ষক ইউনুস আলী আটক

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় কিশোরী গৃহকর্মী ধর্ষণের অভিযোগে আলোচিত ধর্ষণ মামলার আসামি ইউনুস আলী জামিন নিতে এসে আটক হয়েছেন। আজ মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) গাইবান্ধা চীফ জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক প্রদীপ কুমার রায় আসামির জামিন আবেদন না মঞ্জুর করে আসামিকে জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন। এর আগে ঢাকা হাইকোর্ট থেকে তিন সপ্তাহের জামিনের মেয়াদ শেষ হলে তিনি পূনরায় জামিনের জন্য গাইবান্ধা আদালতে জামিন আবেদন করেন।

অভিযুক্ত ওই শিক্ষক সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের নওহাটী গ্রামের হাবিবুর রহমানের ছেলে ও গাইবান্ধা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি গাইবান্ধা জেলা শহরের থানাপাড়ায় নিজ বাসায় পরিবার নিয়ে বসবাস করেন। সেসময় এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হলে আসামি গ্রেফতার করতে গাইবান্ধায় বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করে ভুক্তভোগী ওই কিশোরীর পরিবার। কিন্তু এ ঘটনায় থানা পুলিশ কতৃক আসামি গ্রেফতার করতে বিলম্ব হতে থাকলে স্পর্ষকাতর এ ঘটনার তদন্তভার জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর উপর হস্তান্তর করা হয়।

উল্লেখ্য গাইবান্ধা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইউনুস আলী (৫০)’র বিরুদ্ধে তার নিজ বাড়ির কিশোরী গৃহকর্মীকে (১৫) ধর্ষণের অভিযোগে চলতি বছরের ৯ জুন রাত সাড়ে ১০টায় গাইবান্ধা সদর থানায় ওই ধর্ষিত কিশোরীর দাদি বাদী হয়ে এই মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই আসামি ইউনুস আলী পলাতক ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...