আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২১ ইং

ফরয পালন করতে মানুষকে উদ্বুদ্ধ করার পরিবর্তে সমাজে বিশৃঙ্খলা সৃস্টি করে তারা ইসলামের বন্ধু না শত্রু গাইবান্ধায়— আ:লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন

গাইবান্ধা প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কখনো টাকার বিনিময়ে কোথাও ইসলাম প্রচার করেন নি। তিনি কখনও কোন উপহারের বিনিময়ে ইসলাম প্রচার করেন নি। যারা টাকার বিনিময়ে ওয়াজ করতে গিয়ে মানুষকে গোমরা করেন। যারা টাকার বিনিময়ে ইসলাম প্রচার করতে গিয়ে ফরয পালন করতে মানুষকে উদ্বুদ্ধ করার পরিবর্তে সমাজে বিশৃঙ্খলা সৃস্টি করে তারা ইসলামের বন্ধু না শত্রু তা অনুধাবন করার জন্য দেশের সকল ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি আন্তরিক ভাবে আহবান করছি।
তিনি আজ গাইবান্ধা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এসব কথা বলেন। গাইবান্ধা সদর উপজেলার বোয়ালি ইউনিয়নের এস কে এস ইনের কনফারেন্স রুমে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. সুলতান আলীর সভাপতিত্বে এই বর্ধিত সভায় উপস্থিত ছিলেন সাবেক এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য এ্যাড. হোসনে আরা লুতফা ডালিয়া, সাবেক এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য এ্যাড. সফুরা বেগম রুমি, কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন। বর্ধিত সভায় সাংগঠনিক রিপোর্ট পেশ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক। এছাড়া জেলা-উপজেলা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতে বিগত দিনে যে সব আওয়ামী লীগ ও তার সহযোগি সংগঠনের সদস্য মারা গেছেন তাদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এই বর্ধিত সভাকে কেন্দ্র করে শতশত নেতা কর্মীরা সভাস্থলের সামনে সমাবেত হয়।
উদ্বোধনী বক্তব্যে হুইপ আবু সাঈদ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে উন্নয়নমুলক কর্মকান্ড ও মানব কল্যাণ মুলক কাজ দেখে দেশ বিদেশের মানুষ মুগ্ধ হয়েছেন। এই ধারাবাহিকতা বজায় রাখতে সংগঠনকে আরো গণমুখী করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...