আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই মার্চ, ২০২১ ইং

 যুবলীগ সদস্য মেহের আলী আর নেই

পলাশবাড়ি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগ পলাশবাড়ী উপজেলা শাখার সম্মানিত সদস্য পলাশবাড়ী পৌরশহরের নুনীয়াগাড়ীর বাসিন্দা মৃত মেনাজ উদ্দিনের পুত্র মেহের আলী (৫৫) আর নেই। গতকাল মঙ্গলবার হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে পলাশবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন)।

মরহুমের জানাযা আজ বুধবার বাদ যোহর পলাশবাড়ী এস এম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হওয়ার মধ্য দিয়ে তাহার দাফন সম্পন্ন হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী,সন্তান, আত্মীয় স্বজন,পাড়াপ্রতিবেশীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি,উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ,পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধান, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, জেলা যুবলীগের সভাপতি সরদার শাহিদ হাসান লোটন ও সাধারণ সম্পাদক আহসান হাবিব রাজিব,উপজেলা যুবলীগের সভাপতি ও সম্পাদকসহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ এবং উপজেলার বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে পৃথক পৃথক ভাবে শোক বার্তা প্রকাশ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...