আজ ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ ইং

 আ’লীগ অফিসে দুর্বত্তদের হামলা, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর

লালমনিরহাট প্রতিনিধি: তিস্তা নদী থেকে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় লালমনিরহাটের গোকুন্ডা ইউনিয়ন আ’লীগ অফিসে হামলা চালিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করেছে দুর্বৃত্তরা।

গতকাল শুক্রবার (২৯ জানুয়ারী) রাত ৯টার দিকে বালু সিন্ডিকেটের মুল হোতা ৮নং গোকুন্ডা ইউপি সদস্য রুহুল আমিন দুলুর নেতৃত্বে ৫০/৬০ ভাড়াটিয়া সন্ত্রাসী আ’লীগ অফিসে হামলা ও ছবি ভাংচুর করে।

গোকুন্ডা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক শেখ আসাদুজ্জামান রুবেল জানান, বালু সিন্ডিকেটের মুল হোতা ৮নং ইউপি সদস্য রুহুল আমিন দুলু, দলবদ্ধ কিশোরী ধর্ষনের আসামী জুয়েল হোসেন রিপন, জেলা যুবলীগ নেতা সৈকত আহমেদ বাবুল ও ডা. জাহাঙ্গীর হোসেনসহ ৫০/৬০ জনের একটি দুর্বৃত্তের দল অতর্কিত গোকুন্ডা ইউনিয়ন আ’লীগ অফিসে হামলা চালায়। এসময় তাদের বাঁধা দিতে গেলে বিভিন্ন দেশিয় অস্ত্র উচিয়ে তাদের মারতে আসে এবং প্রধানমন্ত্রীকে বিভিন্ন গালিগালাজ করে স্থান ত্যাগ করে চলে যায়।

লালমনিরহাট জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক গোলাম মোস্তফা স্বপন জানান, তিস্তা নদী থেকে দির্ঘদিন থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিল গোকুন্ডা ইউনিয়নের কিছু অবৈধ বালু ব্যবসায়ী। তাদের এই বালু উত্তোলনে ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা বাঁধা দেয়ার কারনেই এ ঘটেছে। এ বিষয়ে রাতেই হামলাকারীদের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করা হবে বলে জানান তিনি।

এর আগে বালু সিন্ডিকেটের শাহ পরান ও ভাই ভাই পরিবহন নামের দুইটি ট্রাক্টর আটক করে গোকুন্ডা ইউনিয়ন পরিষদে জমা দেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম জানান, বিষয়টি অবগত আছেন এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...