আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

 পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

বরিশাল প্রতিনিধি:  বরিশাল জেলার হিজলা ও উজিরপুর উপজেলায় পৃথক দুটি ঘটনায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। এর মধ্যে রোববার বিকেলে বরিশালের হিজলা উপজেলার খুন্না গোবিন্দপুর গ্রামে বাড়ির পাশের পুকুরের পানিতে ডুবে ইব্রাহিম নামে ৩ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। সে ওই এলাকার বাসিন্দা কামাল তফাদারের ছেলে।

হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকাল অফিসার ডাঃ শাহারাজ হায়াত জানান,খেলা করার সময় শিশুটি বাড়ির পাশের পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পরে তাকে স্বজনরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলেও এরআগেই তার মৃত্যু হয়।

 

অপর দিকে বরিশালের উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের ভবানিপুর গ্রামে বাড়ির পাশের খালের পানিতে ডুবে আইমান নামে ৪ বছরের এক শিশুর মৃত্যু হয়। সে ঝালকাঠির রাজাপুর উপজেলার বাসিন্দা মোঃ রাব্বির ছেলে। কয়েকদিন আগে শিশুটি অভিভাবকদের সাথে ভবানিপুর গ্রামে নানা দেলোয়ার ঘরামির বাড়িতে বেড়াতে আসেন।

 

স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান জানান,বিকেলে শিশুটি তার নানা বাড়ির পাশের খালে পরে যায়। সেসময় তার সাথে থাকা মহসিন নামে সাড়ে ৩ বছরের অন্য একটি শিশু বাড়িতে গিয়ে খবরটি জানায়। পরে সেই খালে খোজাখুজি করে আইমানকে উদ্ধার করে পল্লী চিকিৎসক হুমায়ুনের কাছে নিয়ে যাওয়া হয়। সেখানে শিশুটিকে মৃত ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...