আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

আক্কেলপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

আক্কেলপুর প্রতিনিধি ; জয়পুরহাটের আক্কেলপুরে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এটা হত্যা না আত্নহত্যা এটা নিয়ে লোকজনের মধ্য শুরু হয়েছে গুনজন।

বুধবার দুপুরে উপজেলার তিলকপুর ইউনিয়নের নূর-নগর ভট্টপলাশী গ্রামের একটি জঙ্গল থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। নিহত ওই গৃহবধু ভট্টপলাশী গ্রামের পিন্টুর স্ত্রী খাতিজা খানম (৪২)।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নূর-নগর ভট্টপলাশী গ্রামের পিন্টু দীর্ঘ ১৫ বছর প্রবাসে থাকার পর বেশকয়েক মাস পূর্বে বাড়ি আসেন। সংসার জীবনে তাদের একটি মেয়ে রয়েছে। মেয়ের বিয়েও হয়েছে। বাড়িতে তারা স্বামী স্ত্রী থাকেন। সকালে পিন্টুর বাড়িতে তার স্ত্রী খাতিজা তার ছোট ভাই ছানোয়ার হোসেন এবং ছোট বোন হেলেনা বেগমের দাওয়াত খেতে আসার কথা ছিল। এদিকে খুব সকালে খাদিজা তা স্বামীকে কোনকিছু না জানিয়ে বাড়ি থেকে বের হন। এরপর সকাল দশটার দিকে খাতিজার ভাই-বোন বাড়িতে আসে দাওয়াত খেতে। তখন পিন্টু তার স্ত্রীকে খোঁজা খুজি করা শুরু করেন। এক পর্যায়ে পিন্টুর বাড়ির পাশে মাঠের মধ্য একটি জঙ্গলের মধ্যে খাতিজার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। কিন্তু কি কারণে মারা গেছে সেটি রির্পোট লেখার আগ পর্যন্ত জানা যায়নি।

নিহত গৃহবধুর ছোট ভাই ছানোয়ার হোসেন বলেন, আজ সকাল থেকে আমার বোনের বাড়িতে দাওয়াত ছিল। আমি আর ছোট বোন সকালে বোনের বাড়িতে এসে দেখি দুলাভাই বোনকে খোঁজা খুজি করছে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান সাংবাদিকদের বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে স্বামীর উপর অভিমান করে গ্যাস বড়ি খেয়ে ওই গৃহবধু আত্নহত্যা করেছে। থানায় একটি ইউডি মামলা হয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...