আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

 মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা, আহত-৪

বরিশাল প্রতিনিধি : বরিশালের উজিরপুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে বীর মুক্তিযোদ্ধাকে  কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ সময় হামলায় গুরুতর আহত আরো চারজন বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। উপজেলার আটিপাড়া এলাকায় আজ বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে এই ঘটনা ঘটে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আরশাদ বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ৭০ বছর বয়সী দেলোয়ার হোসেন তালুকদারের বাড়ি ওই এলাকায়। তিনি বীর মুক্তিযোদ্ধা ছিলেন।

এ ঘটনায় আহতরা হলেন, নিহত দেলোয়ারের তিন ছেলে জুয়েল, সোহাগ ও বিপ্লব এবং স্বজন রোজিনা।

নিহতের মামাতো ভাই শফিকুল ইসলাম বলেন, ‘দীর্ঘদিন ধরে প্রতিবেশী সিপাই বংশের লোকজনের সঙ্গে দেলোয়ারের জমিজমা নিয়ে বিরোধ চলছিল। বৃহস্পতিবার সকালে জমিতে ধান লাগানো নিয়ে নতুন করে দ্বন্দ্বের জেরে সিপাই বংশের ৮ থেকে ১০ জন দেলোয়ারের পরিবারের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালান।’

তিনি আরও জানান, এ সময় দেলোয়ারসহ পাঁচজনকে এলোপাতারি কুপিয়ে জখম করেন তারা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখান জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় ১ টা ৫০ মিনিটে দেলোয়ার মারা যান।

ওসি আলী আরশাদ বলেন, ‘ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে। এ ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি। অপরাধীদের ধরতে সকাল থেকেই পুলিশের অভিযান চলছে বলেও জানান তিনি।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...