আজ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

অসহায় দুস্থ্যদের সেবার প্রত্যয়ে জেলা পুলিশের নতুন সেবা এ্যাম্বুলেন্স ও অক্সিজেন সার্ভিস

বিশেষ প্রতিনিধি : গাইবান্ধায় করোনার প্রকপ বেড়েই চলছে। এতে করে করোনা আক্রান্ত মাত্রা বেড়েই চলছে। টাকার অভাবে দুস্থ অসহায় মানুষরা ঠিকমতো চিকিৎসা করতে পারছেনা। করোনায় আক্রান্ত দুস্থ অসহায় মানুষরা যাতে সেবা পায় সে জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সেবা ও অক্সিজেন সার্ভিস শুভ উদ্বোধন করেছেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে শনিবার সকালে পুলিশ সুপার কার্যালয় চত্বরে দুটি এ্যাম্বুলেন্স ও ১২ টি অক্সিজেন সিলিন্ডার এর উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার রাহাত গাওহরী, অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়ার্টার মোঃ আবু খায়ের, এ,এসপি প্রবেশনাল সোহেল রানা, গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান, গাইবান্ধা পুলিশ লাইন্স মেডিকেল এ্যাসিস্ট্যান্ট ডাঃ রুবেল সহ পুলিশের বিভিন্ন উচ্চ পদস্থ কর্মকর্তা, সাংবাদিক ও পুসাগ এর সদস্যরা।

গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম”  জানান- গাইবান্ধা জেলার ৭ উপজেলায় কেউ যদি করোনায় সংক্রমিত হয় বা করোনা জটিলতায় ভুগে তাহলে তাহলে আমাদের জেলা পুলিশের হটলাইন “০১৩২০১৩৩২৯৯” নাম্বারে যোগাযোগ করে তাহলে এ্যাম্বুলেন্স ও অক্সিজেন সিলিন্ডার মাধ্যমে সেবা দিয়ে যাবো। সে সাথে গাইবান্ধায় অনেকগুলো ভলান্টিয়ার অর্গানাইজেশন রয়েছে তারা একটু যোগাযোগ করলে তাদেরকে এ টিমে সংযোগ করব। তাহলে আমাদের সার্ভিসগুলো দিতে সুবিধা হবে। তারা আমাদের কাছ থেকে নিয়ে তাদের মতো করে প্রদান ও সার্ভিস দিবে। যে সব করোনা রোগী আমাদের হটলাইনে কলের মাধ্যমে যোগাযোগ করবে তাদের বিষয়ে আমরা আমাদের টিমের অভিজ্ঞ ডাক্তাদের সাথে পরামর্শ নিয়ে তাদেরকে অক্সিজেন সেবার ব্যবস্থা করবো। যাতে তারা ঘরে বসে করোনা সংক্রমণ থেকে মুক্তি পান। আমাদের সার্ভিস টিম রয়েছে কি হয়েছে তারা সরেজমিনে গিয়ে পুলিশের নিজস্ব অক্সিমিটার দিয়ে রোগীর পালস চেক করবে। তখন আমরা রোগীর অবস্থা বিবেচনা করে সেবা প্রদান করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...