আজ ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩১শে জানুয়ারি, ২০২৩ ইং

গাইবান্ধায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে দু:স্থ নারীদের সেলাই মেশিন ও নগদ অর্থ সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক : বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক প্রদান উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্স রোববার গাইবান্ধা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ঢাকা থেকে সরাসরি সম্প্রচার করা হয়।

ভিডিও কনফারেন্স শেষে এ উপলক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে দোয়া মাহফিল, দু:স্থ নারীদের সেলাই মেশিন ও আর্থিক সহায়তা প্রদান এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে আলোচনায় অংশ নেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড, সৈয়দ শামস্-উল আলম হীরু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সারোয়ার কবীর, পৌর মেয়র মো. মতলুবর রহমান, বীর মুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মোদক, গাইবান্ধা প্রেসক্লাব সভাপতি কেএম রেজাউল হক, যুগ্ম সম্পাদক আবেদুর রহমান স্বপন প্রমুখ।

অনুষ্ঠানে জেলার ৪৯ জন দু:স্থ নারীকে সেলাই মেশিন এবং ৩০ জনকে নগদ অর্থ সহায়তা দেয়া হয়। এর আগে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...