আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

এক ব্যক্তিকে ২ ডোজ টিকা প্রদান।। ২ নার্স কে শোকজ

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবলে রবি কালিন্দী(৫২) নামে এক ব্যক্তিকে এক সাথে ২ ডোজ টিকা দেয়া হয়েছে৷

এ ঘটনায় বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ভারপ্রাপ্ত (আরএমও) ডাঃ তানিয়া আফরোজকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে৷ এদিকে এ ঘটনায় বাহুবল হাসপাতালের নার্স লুৎফা ও আছমাকে শোকজ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ৯ আগস্ট সোমবার দুপুরে।

জানা যায়, বাহুবল উপজেলার বৃন্দাবন চা বাগানের ৮ নম্বরের বাসিন্দা রবি কালিন্দী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ করোনার ভ্যাকসিনের টিকা নিতে আসেন।এসময় দায়িত্বরত নার্স তাকে প্রথম ডোজ ভ্যাকসিন(টিকা) প্রদান করেন। তার কিছুক্ষণ পর দায়িত্বরত আরেকজন নার্স এসে রবি কালিন্দীকে অপর হাতে আরেকটি টিকা প্রদান করেন। এ খবর মূহুর্তের মধ্যেই হাসপাতালে ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিক এ ঘটনায় বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পঃপঃ কর্মকর্তা ডাঃ বাবুল কুমার দাসের নির্দেশে ভারপ্রাপ্ত (আরএমও) ডাঃ তানিয়া আফরোজকে প্রধান করে ডাঃ আবু ইউসুফ ও নার্স মধুমিতা ভান্ডারীকে সদস্য সচিব করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ ঘটনায় নার্স লুৎফা ও আছমাকে শোকজ করা হয়েছে৷

করোনার টিকা নেয়া রবি কালিন্দীকে বাহুবল উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সরেজমিনে হাসপাতালে গিয়ে রবি কালিন্দীর সাথে কথা বলে জানা গেছে, তিনি প্রথম ডোজ টিকা নেয়ারপর চেয়ারেই বসা ছিলেন, তখন অন্য আরেকজন নার্স এসে তাকে আরেক ডোজ টিকা প্রদান করেন।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পঃ পঃ কর্মকর্তা ডাঃ বাবুল কুমার দাসের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা এ ঘটনার খবর পেয়ে রবি কালিন্দীকে খবর দিয়ে এনে হাসপাতালে ভর্তি করে রেখেছি, বর্তমানে সে ভালো ও সুস্থ আছে, এ ঘটনায় কর্তব্যরত ২ নার্স লুৎফা ও আছমাকে শোকজ করা হয়েছে। এ ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...