আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

ক্ষোভের আগুনে পুড়ছে রংপুর জেলা পরিষদ সদস্যরা

রংপুর প্রতিনিধি :  রংপুর জেলা পরিষদ চেয়ারম্যানের একক কর্মপরিকল্পনা, সেচছা চারিতা সহ নানা অনিয়ম, দূর্নীতির অভিযোগ এনে ফুঁসে উঠেছে পরিষদ সদস্যরা। প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন তারা।

বুধবার বিকালে জেলা পরিষদ হলরুমে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব অভিযোগ করা হয়। জানানো হয়,জেলা পরিষদের রাজস্বখাতের টাকা নয়ছয়, প্রকল্প বরাদ্দে অনিয়ম, করোনা মোকাবেলায় ২০২০ সালের ডিসেম্বরে ৫০ লাখ টাকা বরাদ্দ পেলেও মাত্র ২৫ লাখ টাকার স্বাস্থ্য সামগ্রী কিনে বিতরন করা হলেও অবশিষ্ট ২৫ লাখ টাকার কোন হিসাব নেই। প্রতি বছর উন্নয়ন প্রকল্পের তিন ভাগ কাজেই জোর পূর্বক হাতিয়ে নেন চেয়ারম্যান অ্যাডভেকেট ছাফিয়া খানম। সদস্যদের মতামতকে প্রাধান্য না দিয়ে একক সিদ্ধান্তে কাজ করেন তিনি। সরকারি সব বরাদ্দ কিভাবে কখন আসছে তা গোপন রাখা হয়। পরিষদের ২০ জন সদস্যের সাথে কোন ধরনের সভা না করে তিনি নিজের মত করে পরিচালনা করছেন জেলা পরিষদকে। দ্রুত সময়ের মধ্যে সব অশংগতি দূর না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেয়া হয়।
সংবাদ সম্মেলনে অভিযোগ পত্র পড়েন প্যানেল চেয়ারম্যান ফিরোজ হোসেন, মহসিনা বেগম, সদস্য পারভীন আক্তার ও শাহ মো. রফিকুল ইসলাম।

এতে উপস্থিত ছিলেন পরিষদের ১৩ জন সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...