আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২১ ইং

দিনাজপুরে স্কুল-কলেজ পরিদর্শনে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক

দিনাজপুর প্রতিনিধি: করোনাকালীন সময়ে পরিস্থিতি পর্যবেক্ষণ করতে দিনাজপুরের স্কুল এবং কলেজের সার্বিক ব্যবস্থাপনা কার্যক্রম পরিদর্শন করলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক।

আজ শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত দিনাজপুরে করোনা মহামারী পরবর্তী স্কুল এবং কলেজের সার্বিক ব্যবস্থাপনা পরিদর্শনে এসে শহরের ৭টি স্কুল এবং ৫টি কলেজের সার্বিক ব্যবস্থাপনা সরেজমিন ঘুরে দেখেন।

এসময় তিনি স্কুল এবং কলেজের শিক্ষার্থীদের জন্য স্যানিটেশন আইসোলেশন ও বৃক্ষরোপণ কর্মসূচির কর্মকান্ড সুষ্টুভাবে পরিচালনা হচ্ছে কিনা তার খোঁজ খবর নেন। পরিদর্শনে মহাপরিচালকের সাথে ছিলেন জাতিসংঘ শিশু তহবিল নিউট্রেশন কর্মকর্তা আইরিন আক্তার চৌধুরী, রংপুর মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর রংপুর অঞ্চলের উপ পরিচালক মো. আক্তারুজ্জামান, পরিচালক প্রফেসর এস এম মো. আব্দুল মতিন লস্কর, জেলা শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম প্রমুখ। পরে তিনি দিনাজপুর জেলা শিল্পকলা একাডেমিতে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী’র সভাপতিত্বে অনুষ্ঠিত শিক্ষার্থীদের কৈশোরকালীন পুষ্টি ও শিক্ষা প্রতিষ্ঠানের পরিছন্নতা (স্বাস্থ্যবিধি সম্মত), অ্যাসাইনমেন্ট ও চলমান শ্রেণি কার্যক্রম বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...