আজ ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২৪ ইং

ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিকদের ওরিয়েনটেশন

বিশেষ প্রতিনিধি:  আগামী ১লা জুন জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পইন উপলক্ষে সোমবার গাইবান্ধার প্রিট ও ইলকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে জেলা সিভিল সার্জনের সম্মেলন কক্ষে দিনব্যাপি এক ওরিয়েনটেশন অনুষ্ঠিত হয়।
সিভিল সার্জন ডা: কানিজ সাবিহার সভাপতিত্বে ওরিয়েনটেশন জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা: মো: আসাদুল হক, জেলা ইপিআই সুপারিনটেনডেন্ট মো:. আব্দুল হালিম, জুনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার মো. আমিরুল ইসলাম, গাইবান্ধা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর, সাধারন সম্পাদক আবেদুর রহমান স্বপন সহ জেলার প্রিন্ট ও ইলকট্রনিক মিডিয়ার অন্যান্ন সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আগামী ১লা জুন জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন কর্মসূচি পালন করা হবে। ইপিআই কেন্দ্রের পাশাপাশি প্রত্যকটি স্বাস্থ্যসেবা কেন্দ্রে ৬ মাস থেকে ৫৯ মাস বয়সী শিশুদের উচ্চচ ক্ষমতাসম্পন্ন ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। এবার জেলার সাত উপজলা ও ৪টি পৌরসভার ২ হাজার ৩৩টি কেন্দ্রে ৩ লাখ ৪৬ হাজার ৯৮ জন শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। এরমধ্যে ৬ মাস থেকে ১১ মাস বয়সী ৩৫ হাজার ৫০৩ জন এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৩১ লাখ ৫৯৫ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...