আজ ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২১ ইং

সৌরভ গাঙ্গুলীর সাথে রাজনীতি নিয়ে কোন আলোচনা হয়নি তবে ভবিষ্যতে অনেক কিছুই ঘটতে পারে

গণ উত্তরন ডেক্স : ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সভাপতি অমিত শাহর সঙ্গে সম্প্রতি দেখা করেছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি মনোনীত সৌরভ গাঙ্গুলী। তবে তাদের মধ্যে রাজনীতি নিয়ে কোনো আলোচনা হয়নি বলে জানিয়েছেন অমিত শাহ।

ভারতের সাবেক ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর বিজেপিতে যোগ দেওয়া নিয়ে সরগরম হয়েছে পশ্চিমবঙ্গের রাজনীতির মাঠ। এমন আলোচনার পরিপ্রেক্ষিতে বিজেপি সভাপতি একথা বলেন।

তবে অনেকেই বলছেন, ২০২১ সালের রাজ্য বিধানসভা নির্বাচনে সৌরভ গাঙ্গুলীকে পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী পদে উপস্থাপন করবে বিজেপি।

এক টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে বিজেপি সভাপতি বলেন, পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে মুখ্যমন্ত্রী পদে কাউকে উপস্থাপন করে নির্বাচনে যাওয়ার সিদ্ধান্ত হয়নি। সৌরভ গাঙ্গুলী তার কাছে এসেছিলেন। তাদের মধ্যে রাজনীতি নিয়ে কোনো আলোচনা হয়নি। তবে ভবিষ্যতে অনেক কিছুই ঘটতে পারে।

অমিত শাহ বলেন, পশ্চিমবঙ্গে ২০২১ সালে বিধানসভা নির্বাচনে দুই–তৃতীয়াংশ আসনে জয়ী হবে বিজেপি। এই রাজ্যে তৃণমূলকে হটিয়ে সরকার গড়বে বিজেপি। কারণ, এই রাজ্যের মানুষ ইতিমধ্যে মনস্থির করে ফেলেছেন আসন্ন রাজ্য বিধানসভা নির্বাচনে তারা ভোট দেবে বিজেপিকে।

এদিকে সৌরভ গাঙ্গুলী বলেছেন, অমিত শাহর সঙ্গে দেখা করেছেন তিনি। তাকে নিয়ে যেভাবে রাজনীতির আসর গরম করা হচ্ছে, আসলে তেমন কোনো কথা হয়নি অমিত শাহর সঙ্গে।

প্রসঙ্গত, সম্প্রতি বিসিসিআই’র সভাপতি মনোনীত হয়েছেন সৌরভ গাঙ্গুলি। আর সচিব পদে নিযুক্ত হয়েছেন অমিত শাহর ছেলে জয় শাহ। এরপরই সরগরম হয় রাজনীতির মাঠ।

তবে বিজেপিতে সৌরভকে স্বাগত জানিয়ে দলটির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, সৌরভ বিজেপিতে এলে স্বাগত।

অন্যদিকে তৃণমূল নেতা ও রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় বিজেপিকে ‘কটাক্ষ’ করেছেন। তিনি বলেছেন, ওরা এখন ‘দিবাস্বপ্ন’ দেখছেন। এই রাজ্যের মানুষ বিজেপিকে ক্ষমতায় আনবে না। ক্ষমতায় আনবে ফের মমতাকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...