আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

গৃহপরিচিকার লাশ উদ্ধার, আটক ২

বান্দরবন প্রতিনিধি: বান্দরবানের মধ্যম পাড়া থেকে রিমকি পাল (২২) নামে একজন গৃহপরিচারিকার লাশ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় বাড়ির দুই কর্তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান পৌরসভার মধ্যমপাড়া এলাকায় জেলা প্রশাসনের এক কর্মচারীর বাড়িতে দীর্ঘ ৮ মাস ধরে গৃহপরিচারিকার কাজ করতেন রিমকি পাল। তার বাড়ি শহরের কারাগার পাড়া এলাকায়।

শুক্রবার দুপুরে আশঙ্কাজনক অবস্থায় মেয়েটিকে প্রথমে বেসরকারি হাসপাতাল ইমানুয়েলে নেয়া হয়। সেখান থেকে চিকিৎসকের পরামর্শে সদর হাসপাতালে নেয়া হয়ে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের নাম: রিমকি পাল (২২)। সে কারাগার এলাকার বাসিন্দার বেবি পালের মেয়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় গৃহপরিচারিকার পরিবারের হত্যার অভিযোগ করায় নিপু দাস এবং তার স্বামী ২ জনকে আটক করা হয়েছে।

গৃহপরিচারিকার মা বেবী পাল বলেন, আমার মেয়ে ৮ মাস ধরে নিপু দাসের বাসায় কাজ করছে। মহিলার স্বামী চার মাস আগে বিদেশ থেকে আসার পর মেয়েকে নির্যাতন করত। নিয়মিত মারধর করত। মেয়েটি ফোন করে আমায় জানানোর পর আমি মেয়েকে বেশ কয়েকবার নিয়ে আসতে চেয়েছি। কিন্তু তারা বিভিন্ন অজুহাতে তাকে দেয়নি। আমার মেয়েকে তারা পিটিয়ে হত্যা করেছে। মেয়ের শরীরে দাগ এবং কান, মুখ দিয়ে রক্ত বের হচ্ছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জসিম উদ্দীন জানান, হাসপাতালে আনার আগেই মেয়েটি মারা যায়। ময়না তদন্তের পর মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, গৃহপরিচারিকার লাশ উদ্ধার করেছি। বাড়ির কর্তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগকারী গৃহপরিচারিকার পরিবারও থানায় রয়েছে। বাড়ির কর্তাদের দাবী ভাত খাবার সময় গলায় ভাত আটকে যায় মেয়েটির। হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। অপরপক্ষে দাবী মেয়েকে পিটিয়ে হত্যা করেছে।

দুটি পক্ষের সঙ্গে থানায় উর্ধতন কর্মকর্তাসহ জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উভয়ের সিদ্ধান্তে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...