আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

দেশের সকল মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা – হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, দেশের সকল মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সরকার কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ সকল ক্ষেত্রেই উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে। মহামারির মধ্যে উন্নয়ন থেমে নেই। এগিয়ে গেছে। তিনি বলেন, স্বাস্থ্য বিধি মেনে চলতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ঘরে থাকলে সুস্থ্যতার হওয়ার সম্ভাবনা বেশি থাকে।

তিনি আরও বলেন, দেশের কোন মানুষ যেন স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত না হয় সেজন্য দেশের প্রতিটি হাসপাতালে স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য আল্লাহর রহমত কামনা করেন।

৩০ জুলাই বৃহস্পতিবার ১০ কোটি টাকা ব্যয়ে দিনাজপুর ২৫০ শয্যা বিশিষ্ঠ জেনারেল হাসপাতালের আউটডোর কমপ্লেক্স ১০ তলা ভবন এর ভিত্তিপ্রস্থরের উদ্বোধন কালে এসব কথা বলেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

এ সময় উপস্থিত ছিলেন গণপুর্ত বিভাগ দিনাজপুরের নির্বাহী প্রকৌশলী মোঃ কুতুব আল-হোসাইন, জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ আহাদ আলী, আরএমও ডাঃ সোহেল রানা, দিনাজপুর পৌরসভার কাউন্সিলর মোঃ জিয়াউর রহমান নওশাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...