আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

আদিবাসী ভ্যানচালকের গলা কাটা লাশ উদ্ধার

হিলি প্রতিনিধিঃ-হিলিতে রাস্তার পাশ থেকে আদিবাসী সানচু মিনজী (৪৫) নামের এক ভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে হাকিমপুর থানা পুলিশ।

আজ রবিবার সকাল সাড়ে ৭টায় উপজেলার ঈসমাইলপুর রাস্তার উপর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সানচু মিনজী উপজেলার জামতুলি এলাকার নব মিনজীর ছেলে।

হাকিমপুর থানার তদন্ত ওসি এসএম মোস্তফা জানান,আজ সকালে স্থানীয় কয়েকজন মাঠে কাজ করতে যাওয়ার সময় রাস্তার উপর রক্তাত গলাকাটা লাশ দেখতে পেয়ে মোবাইল ফোনে থানায় জানালে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।লাশটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর আব্দুর রহিম মেড়িকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।এছাড়া মামলা প্রস্ততি চলছে দ্রুত আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

নিহতের স্ত্রী ও স্বজনরা জানান,ঈদের দিন নিজ ভ্যান করে স্ত্রীসহ স্থানীয় কয়েকজন আদিবাসীদের কাজের জন্য ঈসমাইলপুর মাঠে নামিয়ে দিয়ে হিলি বাজারে চলে যায়। পরে সে রাতে বাসায় ফিরেনি। তবে আজ সকালে স্থানীয়দের মাধ্যমে জানতে পারে একজন আদিবাসীর গলাকাটা লাশ রাস্তার উপরে পড়ে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে স্বামীর লাশটি শনাক্ত করে তার স্ত্রী।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...