আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

৮ মাসের বকেয়া বেতনের দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে সাংবাদিকদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : বিশিষ্ট সাংবাদিক আবেদ খান সম্পাদিত দৈনিক জাগরণের ৮ মাসের বকেয়া বেতনের দাবিতে রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের সামনে সাংবাদিকরা মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

আজ সোমবার (১০ আগস্ট) বেলা ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে পূর্বঘোষিত এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচিতে দৈনিক জাগরণ এর সাংবাদিকদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু ও জন-কল্যাণ সম্পাদক সোহেলী চৌধুরী অংশ নেন।

মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তারা জাগরণের সম্পাদক আবেদ খানকে অনতিবিলম্বে গত ৮ মাসের বকেয়া বেতন পরিশোধের আহবান জানান। অন্যথায় এই দীর্ঘদিনের বকেয়া বেতন আদায়ে আরো বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে।

বক্তারা আরো বলেন, সাংবাদিকদের বেতন না দিয়ে জাগরণের মালিক-কর্তৃপক্ষের কোন টালবাহান সজ্য করা হবে না। তারা চলতি আগস্ট মাসের মধ্যে সকলের বকেয়া বেতন ও অন্যন্য সুবিধাদী প্রদানের আহবান জানান। তা না হলে শিগগিরই সম্পাদক-প্রকাশকের উত্তরার বাসভবনের সামনে শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি ঘোষণা করা হবে।

মানববন্ধন কর্মসূচিতে দৈনিক জাগরণের সাংবাদিকদের মধ্যে দীপঙ্কর গৌতম, হাসিবুল ফারুক চৌধুরী, হাসান শাফিঈ, মেহ্দী আজাদ মাসুম, হালিম মোহাম্মদ, বেনু সুত্রধর, গোলাম মোস্তফা, রিকু আমির, মাহমুদুল আলম, আল হেলাল শুভ, নুরুল ইসলাম, খন্দকার তারিক, রিয়াজুল ইসলাম শুভ ও কাশেম হারুন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...