আজ ২২শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২১ ইং

ইউএনও‘র উপর হামলার প্রধান আসামীর ৭ দিনের রিমান্ড মঞ্জুর

দিনাজপুর প্রতিনিধি :দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীর উপর হামলার ঘটনায় গ্রেফতারকৃত প্রধান আসামী আসাদুল হকের ৭ দিনের রিমান্ডের আদেশ প্রদান করেছেন দিনাজপুর সিনিয়র জুডিসিয়াল আদালত।

রবিবার (৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় আটক আসামী আসাদুল হক (৩৫) কে দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ঘোড়াঘাট আমলী আদালত-৭ এর বিজ্ঞ বিচারক মো: মনিরুজ্জামান সরকারের আদালতে হাজির করা হয়।

এই মামলার নতুন তদন্ত কর্মকর্তা ডিবি ইন্সপেক্টর ইমাম আবু জাফর আটক আসামীকে ১০ দিনে রিমান্ড আবেদন করেন । বিচারক মো: মনিরুজ্জামান সরকার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন ।

দিনাজপুরের কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ ইসরাইল হোসেন জানান, বিকেলে আটক আসামী আসাদুল হককে আদালতের বিচারকের নিকট সোপর্দ করা হয়। মামলাটি প্রথম থেকে ঘোড়াঘাট থানার পরিদর্শক মোমিনুল ইসলাম মামলার তদন্ত করছিলেন। পরবর্তীতে মামলাটি পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্ত করা হয়। দিনাজপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম জাফর মামলাটি তদন্ত করবেন।

দিনাজপুর ডিবি ওসি ও মামলার তদন্তকারী কর্মকর্তা ইমাম জাফর জানান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান সরকারের আদালতে আজ বিকেল ৫ টায় আদালতে নেয়া হয়। জিঙ্গাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড এর আবেদন করলে আদালত শুননিী শেষে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...