আজ ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জানুয়ারি, ২০২৩ ইং

মাদক ব্যবসায়ীদের হামলা,আহত ৪

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের আদিতমারী উপজেলার আবাসন এলাকায় মাদক ব্যবসাকে কেন্দ্র করে সুপারী চুরির বিচার মন মত না হওয়ায় বিচারকদের সামনেই মাদক ব্যবাসায়ীদের হামলায় ৪ জন আহত হয়েছে বলে অভিযোগ উঠেছে।

উপজেলার সারপুকুর ইউনিয়নে মিলন বাজার আবাসন এলাকায় এ হামলা চালায়।

আহতরা হলেন, ওমর আলীর মেয়ে মমতাজ বেগম, জামাই আনারুল হক, ছেলে বেলাল হোসেন ও আরেক মেয়ে বিলকিস খাতুন।

এ ব্যাপারে আনারুল হক বাদী হয়ে ৭ জনকে আসামি করে আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে ও এলাকাবাসী জানান, আদিতমারী উপজেলার মিলন বাজার আবাসন এলাকার মৃত মাগরিবের ছেলে আমির হোসেন খুট্টু(৩৫) দীর্ঘদিন ধরে গালামাল ব্যবসার আড়ালে বিভিন্ন ধরনের মাদক বিক্রয় করে আসছেন। ফলে সকাল থেকে গভীর রাত পর্যন্ত আবাসন এলাকায় মাদকসেবীদের আনাগোনা দেখা যায়। মাদক সেবীরা নবনির্মিত আবাসনের ঘর গুলো মাদক সেবনের আখড়ায় পরিনত করেছেন।

কিছু দিন আগে মাদক সেবীরা টাকার অভাবে আমির হোসেন খুট্টুর নেতৃত্বে আবাসন এলাকার বেলালের সুপাড়ি চুরি করে। সেই জন্য ২৮ জুলাই স্থানীয় কয়েকজনের উদ্যোগে বেলাল হোসেন ও আমির হোসেন খুট্টুর বিবাদ মিটানোর জন্য একটি শালীস বৈঠক বসে। শালিসে মাদক ব্যবসায়ীর মনমত বিচার না হওয়ায় বিচারকদের সামনেই আমির হোসেন খুট্টুর লোকজন বেলালের পরিবারের সদস্যদের উপর হামলা চালায়। হামলায় বেলালের মেয়ে, মেয়ে জামাই, ছেলে ও ছোট মেয়েসহ ৪ জন গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। বর্তমানে আহত ৪ জন সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে আদিতমারী থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম মুঠো ফোনে বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...