আজ ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

ফেনসিডিলসহ  দুই ভারতীয় নাগরিক  আটক

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় বিলুপ্ত ছিটমহল উত্তর গোতামারী সীমান্তে অবৈধ ভাবে অনুপ্রবেশ ও ভারতীয় একশত বোতল ফেনসিডিল এবল এক লিটার খোলা ফেনসিডিলসহ দুইজন ভারতীয় নাগরিক মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে পুলিশ।

আজ সকাল ১১টায় আটক দুই ভারতীয় নাগরিককে জেল হাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম।

এর আগে বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত সাড়ে ১০টায় উপজেলার বিলুপ্ত ছিটমহল উত্তর গোতামারী এলকায় তাদের গ্রেপ্তার করেছ পুলিশ।

আটককৃত হলেন, কুচবিহার জেলার শীতলখুচি উপজেলার লালারপাড় গ্রামের ইবলেছার আলীর ছেলে জাহাঙ্গীর আলম (২০) ও একই উপজেলার পাঠানতলী গ্রামোর এনামুল মিয়ার ছেলে হাসেন আলী(২৩)।

পুলিশ সূত্রে জানা যায়, অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করছেন ভারতীয় দুই নাগরিক এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে উপজেলার বিলুপ্ত ছিটমহল উত্তর গোতামারী এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় নাগরিক জাহাঙ্গীর আলম (২০) ও হাসেন আলী (২৩) আটক করেন। এসময় তাদের কাছ থেকে ভারতীয় একশত বোতল ফেন্সিডিল ও এক লিটার খোলা ফেনসিডিল উদ্ধার করেন।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ ও ভারতীয় ফেনসিডিল রাখার দায়ে তাদের বিরুদ্ধে দুইটি মামলা হয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...