আজ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং

গাইবান্ধায় করোনা জয় করলেন সাংবাদিক মাহামুদ খান

গোববিন্দগঞ্জ  প্রতিনিধি: এশিয়ান টেলিভিশনের গাইবান্ধা-২ ও আমাদের সময় পত্রিকার প্রতিনিধি, গোবিন্দগঞ্জ সাংবাদিক এ্যাসোসিয়েশনের সভাপতি মাহমুদ খান কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর সাথে গত ২০ দিন ধরে যুদ্ধ করে করোনা জয় করেছেন।

তিনি ২৬ জুন শুক্রবার টিএমএসএস আরটি পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ আসার মাধ্যমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মজিদুল ইসলাম ছাড়পত্র প্রদানের মাধ্যমে তাকে করোনা মুক্ত ঘোষনা করেন। সাংবাদিক মাহমুদ খান গত ১ জুন তারিখে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা প্রদানের পর রংপুর পিসিআর ল্যাবের পরিক্ষায় গত ৭ জুন তারিখে করোনা পজেটিভ ধরা পড়ে। এরপর থেকে চিকিৎসকের পরামর্শ মোতাবেক গত ২০ দিন হোম আইসোলেশনে থাকার পর করোনা যুদ্ধে জয় লাভ করেন।

সাংবাদিক মাহামুদ খান তার ফেজবুকে জানিয়েছেন, মহান আল্লাহ’র অশেষ মেহেরবানীতে তার শরীর সম্পূর্ন সুস্থ রয়েছে। একই সাথে তার সকল শুভাকাংঙ্খী, বন্ধু- বান্ধব, শ্রদ্ধা ভাজন, আত্বিয় স্বজন, প্রিয় সাংবাদিক সহকর্মীরা তার জন্য যারা দোয়া করেছেন ভালোবাসা দেখিয়েছেন তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে আন্তরিক মোবারকবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...