আজ ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জানুয়ারি, ২০২৩ ইং

অজ্ঞান করে দুধর্ষ চুরির ঘটনায় পুলিশের অভিযানে দু’জন আটক

তেঁতুলিয়া পঞ্চগড়) প্রতিনিধিঃ তেঁতুলিয়ায় পরিবারের লোকজনকে অজ্ঞান করে দূধর্ষ চুরির ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ ২জনকে আটক করেছে।

গত বুধবার দিবাগত রাতে পুলিশের একটি চৌকস দল সাড়াশি অভিযানে চুরির সংগে জড়িত থাকার সন্দেহে ভজপুনর গ্রামের মৃত সমিরের ছেলে মোঃ তারেক (৩০) ও ভজনপুর নিজবাড়ী গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে মোঃ হানিফ বাবু (৩০) কে আটক করে থানায় নিয়ে আসে। পুলিশ জানায় মলমপাটি চোরের একটি বড় নেটওয়ার্ক আছে আটকৃত দু’জনে ওই চক্রের মূল হোতা।

তারা টিউবওয়েলের বা টেংকির পানিতে তীব্র ঘুমের ঔষধ ঢুকায়ে দিয়ে দীর্ঘ দিন ধরে এলাকায় এধরনের অপকর্ম চালিয়ে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে।  বৃহস্পতিবার আটককৃতদের আদালতে সোপর্দ করে রিমান্ডের আবেদন করা হবে।

তেঁতুলিয়া মডেল থানার ইন্সপেক্টর ওসি (তদন্ত) মো. আবু সাঈদ চৌধুরী বলেন, আটকৃতদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের মাধ্যমে অজ্ঞান পাটির চক্রের সদস্যদের আটক করা সম্ভব হবে।

উল্লেখ্য যে, গত ১৫ তারিখ বাংলাবান্ধা ইউনিয়নের উকিলজোত গ্রামের রড সিমেন্টের ব্যবসায়ী মোফাজ্জল হোসেনের বাড়িতে সবাইকে অজ্ঞান করে আটকৃত দুজন সহ তাদের চক্রটি দুধর্ষ চুরির মাধ্যমে ঘরের আলমারি ও ট্রাংক ভেঙ্গে ২৮ হাজার টাকা সহ স্বর্ণালঙ্গার লুটে নিয়ে যায়। মোফাজ্জলের লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ জড়িত থাকার সন্দেহে পুলিশ বুধবার দিবাগত রাতে অভিযান চালিয়ে দুজনকে আটক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...