আজ ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩১শে জানুয়ারি, ২০২৩ ইং

বঙ্গবন্ধু মানুষকে ভাল বাসতেন তেমনি শেখ ফজিলাতুন নেছা মুজিবও মানুষকে ভাল বাসতেন : এমপি স্মৃতি

সাদুল্লাপুর প্রতিনিধি: বাংলাদেশ কৃষকলীগ সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার গুরুত্বপূর্ণ বিষয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার সঙ্গে পরামর্শ করে সঠিক সিদ্ধান্ত নিতেন। যা দেশের কল্যাণের কাজে লাগিয়েছেন।

শনিবার (৮ আগস্ট) দুপুরে বঙ্গমাতা ত্যাগ ও সাহসী প্রতীক-এই প্রতিপাদ্যে সাদুল্লাপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯০ তম জন্মদিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু যেমন মানুষকে ভালোবাসতেন, তেমনি শেখ ফজিলাতুন নেছা মুজিবও মানুষকে ভালোবাসতেন। ঠিক তাদেরই প্রেরণা বাস্তব কাজে লাগিয়ে দেশ তথা মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার। তাই আমরাও তাদের প্রেরণা কাজে লাগাব।

সাদুল্লাপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক বিভাগের আয়োজনে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাদুল্লাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহারিয়া খান বিপ্লব।

সাদুল্লাপুর উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি মোন্তেজার রহমান চঞ্চলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জলিল সরকার, শামসুজ্জোহা প্রামানিক রাঙ্গা, জিল্লুর রহমান খন্দকার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেহেনা বেগম ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা প্রমুখ।

আলোচনা শেষে দুস্থ নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ৬ জনকে সেলাই মেশিন প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...