আজ ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

স্কুল মাঠ রক্ষার্থে মানববন্ধন

মিরসরাই প্রতিনিধি: মিরসরাইয়ে বিদ্যালয়ের মাঠ রক্ষার্থে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় করেরহাট কে এম উচ্চ বিদ্যালয় মাঠে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় করেরহাট কে এম উচ্চ বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন। মানববন্ধন শেষে প্রধান শিক্ষক বাহার উদ্দিন ভূইয়ার কক্ষে এক জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির চৌধুরী, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, করেরহাট কে এম উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি শাখাওয়াত উল্ল্যা রিপন, প্রধান শিক্ষক বাহার উদ্দিন, করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম, সাধারণ সম্পাদক শেখ সেলিম, প্রাক্তন ছাত্র আলা উদ্দিন আলো, আমিনূল হক সজীব বক্তব্য রাখেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন ৯ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেন। ওই কমিটিকে আগামী তিন দিনের মধ্যে রিপোর্ট দেয়ার নিদের্শ দেয়া হয়।

করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন বলেন, মিরসরাইয়ের অভিবাবক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির আন্তরিক প্রচেষ্ঠায় করেরহাট কে এম উচ্চ বিদ্যালয় একটি একাডেমি ভবন পায়। কিন্তু স্কুল কতৃপক্ষ একাডেমি ভবনের পাশাপাশি বিদ্যালয় মাঠ নষ্ট করে বাণিজ্যিক ভবন নির্মাণ ও বরাদ্দের বিজ্ঞপ্তি প্রচার করে। স্থানীয়রা বিদ্যালয়ে মাঠ নষ্ট করে বাণিজ্যিক ভবন নির্মাণ চায় না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বলেন, বিষয়টি নিয়ে ৯ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিকে আগামী তিন দিনের মধ্যে বিষয়টি সমাধান করতে বলা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...