আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে স্বাস্থ্য সেবা নিশ্চিত করেছে তাই কোন মানুষ যেন চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয়- ইকবালুর রহিম এম পি

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের আরও আন্তরিকতার সাথে কাজ করতে হবে উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে স্বাস্থ্য সেবা নিশ্চিত করেছে। করোনার এই দুর্যোগে প্রতিটি মানুষ যেন চিকিৎসা সেবা পায় সেজন্য চিকিৎসা সেবায় সর্বোচ্চ বরাদ্দ দিয়েছেন। করোনা যোদ্ধা চিকিৎসকরা করোনার এই মুহুর্তে নিজের জীবনকে বাজি রেখে মহামারির এই রোগকে সেবা দিয়ে যাচ্ছে। তাদের এই অবদান পৃথিবী যতদিন থাকবে ততদিন পর্যন্ত মানুষ ভুলবে না। তিনি বলেন, স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর অবস্থানে রয়েছে। এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে করোনা রোগীসহ সকল ধরনের রোগী সঠিক ভাবে চিকিৎসা সেবা পায় সে দিকে খেয়াল রাখতে হবে।

৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে করোনা প্রতিরোধে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল দিনাজপুরের স্বাস্থ্যকর্মীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরনকালে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন এম আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ শিবেস সরকার, হাসপাতালের পরিচালক ডাঃ নির্মল চন্দ্র দাস, উপ-পরিচালক ডা: শাহ মোজাহেদুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস, হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ নজমুল ইসলাম, ডা: সিরাজুল ইসলাম, কলেজের উপাধ্যক্ষ ডাঃ নাদির হোসেন, সহযোগী অধ্যাপক ডাঃ নুরুজ্জামান, কার্ডিওলজির সহকারী অধ্যাপক ডাঃ শাহরিয়ার কবির, আইসিইউ-এর কনসালটেন্ট ডাঃ আকতার কামাল, নিউরোলজি বিভাগের প্রধান ডা: বদরুল হাসান, নিউরো সার্জারি প্রধান ডা: সারোয়ার মোর্শেদ, শিশু বিশেষজ্ঞ ডাঃ ফরিদ আহমেদ, ডাঃ মশিউর রহমানসহ চিকিৎসকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...