আজ ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জানুয়ারি, ২০২৩ ইং

হরগজে নৌকার প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে প্রকৌশলী লুৎফর

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধিঃ মানিকগঞ্জের সাটুরিয়ায় চতুর্থ ধাপে ইউপি নির্বাচনের তফসিলে ভোট গ্রহণ ২৩ ডিসেম্বর। ফলে বইতে শুরু করছে নির্বাচনে হাওয়া। উপজেলার হরগজ ইউনিয়নের জনগণের চাওয়ায় নৌকার মাঝি হতে চান প্রকৌশলী মুহাম্মদ লুৎফর রহমান। তিনি হরগজ ইউনিয়নের আ’লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ডাঃ আব্দুল হাকিমের সুযোগ্য ছেলে। দীর্ঘদিন ধরে তিনি হরগজ ইউনিয়নের তৃণমূল মানুষের সাথে সামাজিকসহ বিভিন্ন উন্নয়নমুলক কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে হরগজ ইউনিয়নকে সন্ত্রান, মাদকমুক্ত ও বাল্য বিয়ে মুক্ত একটি মডেল ইউনিয়ন গড়ে তুলবেন।

গত শুক্রবার দুপুরে সাটুরিয়া ডাকবাংলোতে উপজেলা আওয়ামী লীগ অস্থায়ী অফিস থেকে দলীয় মনোনয়ন পত্র কিনে ওই দিনই জমা দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড আব্দুল মজিদ ফটো, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ আফাজ উদ্দিন মাস্টার, মানিকগঞ্জ জেলা পরিষদের সদস্য ও হরগজ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন লাল মিয়া প্রমুখ।

তরুন ব্যবসায়ী ও সমাজ সেবক আওয়ামী লীগ নেতা প্রকৌশলী মুহাম্মদ লুৎফর রহমান বলেন, দেশ স্বাধীন হওয়ার পর থেকেই আমার পরিবার আওয়ামী লীগের রাজনৈতিকের সাথে সরাসরি যুক্ত। আমার বাবা আলহাজ্ব ডাঃ আব্দুল হাকিম হরগজ ইউনিয়ন আ’লীগের দুঃসময়ের কান্ডারী ছিলেন। তিনি ১০ বছর হরগজ ইউনিয়নের আ’লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। আমি ছাত্রজীবন থেকেই ছাত্রলীগ ও যুবলীগের সক্রিয় সদস্য ছিলাম।বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সক্রিয় সদস্য হিসেবে আছি।

এবার আসন্ন হরগজ ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের সমর্থনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশা করছি।

ভোটারদের জরিপে এবার এগিয়ে রয়েছেন বলে দাবি করেন তিনি। তবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন ভেদাভেদ ভুলে মানিকগঞ্জের উন্নয়নের রুপকার, সফল স্বাস্থ্য মন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন (এমপি) মহোদয়ের নেতৃত্বে নৌকা প্রতীকের জয় ছিনিয়ে আনবেন বলেও জানান তিনি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...