আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

মাতাল অবস্থায় আটক কথিত সাংবাদিক ! ভ্রাম্যমান আদালতে ১০ দিনের কারাদন্ড প্রদান

হিলি প্রতিনিধি : দিনাজপুরের হিলিতে মদ খেয়ে মাতলামির দায়ে জাহাঙ্গীর আলম খান (৩৫) নামে কথিত এক সাংবাদিককে ১০ দিনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম এ কারাদন্ড দেন। দন্ডপ্রাপ্ত জাহাঙ্গীর আলম খান হিলির উত্তর বাসুদেবপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে।

তার বিরুদ্ধে ডিএইচএন নামের একটি ইউটিউব চ্যানেল খুলে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন জনপ্রতিনিধি ও সরকারি দফতর,বিভিন্ন টেলিভিশনের পরিচয় দিয়ে অর্থ আদায়ের অভিযোগ রয়েছে। তিনি দীর্ঘদিন ধরেই এই ধরনের কার্যক্রম চালিয়ে আসছিলেন।

হাকিমপুর থানার ওসি খায়রুল বাশার শামীম বলেন, বুধবার রাতে হিলি স্থলবন্দরের চারমাথা মোড়ে মদ খেয়ে মাতলামি করাসহ বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করছিল জাহাঙ্গীর আলম খান নামের এক যুবক। স্থানীয়দের কাছ থেকে এমন সংবাদ পেয়ে তাকে ঘটনাস্থল থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের কাছে উপস্থাপন করা হলে আদালত তাকে ১০ দিনের কারাদন্ড দেন। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুরে তাকে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...