আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

বরের বয়স ৭১, মায়ের সাথে অভিমান করে মেয়ের আত্মহত্যা!

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার নিঝুম দ্বীপ ইউনিয়নে লিমা আক্তার (১৮) নামের এক নববধূ বিষপানে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (২৭ জুলাই) রাতে ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মদিনা নগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লিমা আক্তার (২৮) উপজেলার নিঝুম দ্বীপ ইউনিয়নে ৭ নম্বর ওয়ার্ডের মদিনা নগর গ্রামের জাফর উদ্দিনের মেয়ে।ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের।

স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে নিঝুম দ্বীপে আসা মো. ননু মিয়া (৭১) নামের এক বৃদ্ধের সঙ্গে লিমা আক্তারের বিয়ে ঠিক করেন তার মা মিনারা বেগম। এ বিয়েতে লিমার কোনো মত নেই বলে জানালেও তার মা জোর করে ওই বৃদ্ধের সঙ্গে বিয়ে দেন। এ নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় লিমার সঙ্গে ঝগড়া বাধে তার মায়ের।

ওই দিন রাত সাড়ে ৮টার দিকে সবার অগোচরে তিনি বিষ পান করে মৃত্যুবরণ করার পর সবাই টের পায়। খবর পেয়ে নিঝুম দ্বীপ পুলিশ ফাঁড়ির সদস্যরা বুধবার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। তবে লিমার মা মিনারা বেগম দাবি করেন, তার মেয়ে শারীরিকভাবে অসুস্থ থাকায় বিষপানে আত্মহত্যা করেছেন।

হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের বলেন, ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় নিহতের মা একটি অপমৃত্যুর মামলা করবেন বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...