আজ ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

মডেল পৌরসভা গড়তে আ’লীগের মনোনয়ন চান অধ্যক্ষ ওবায়দুর রহমান

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবিতে আসন্ন পৌরসভা নির্বাচনে পৌরসভাকে মডেল পৌরসভা গড়তে আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ ওবায়দুর রহমান। তিনি আসন্ন পৌর নির্বাচনে দলের মনোনয়ন পেলে পৌর এলাকাকে নারী ও শিশু বান্ধব ও আলোকিত পরিবেশ ফিরিয়ে আনতে নিরোলসভাবে কাজ করবো। পৌর শহরের পানি নিষ্কাশন ব্যবস্থা উন্নতিকরণ, মাস্টার প্লানে ড্রেন নির্মাণ, বাল্যবিবাহ, মাদক, দূর্নীতি ও সন্ত্রাসমুক্ত আধুনিকমানের পৌর শহর হিসাবে গড়ে তোলার স্বপ্ন দেখছেন।

আজ রবিবার সন্ধ্যায় পাঁচবিবি প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ সব বলেন পৌর আ.লীগের সাধারণ সম্পাদক, পাঁচবিবি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও আসন্ন পাঁচবিবি পৌরসভা নির্বাচনে আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ওবায়দুর রহমান । তিনি বলেন, দীর্ঘ ৩৭ বছর ধরে বাংলাদেশ ছাত্রলীগ, পৌর আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত হয়ে দলের কর্মকান্ডে সততার সাথে দায়িত্ব পালন করে আসছি। ১৯৮৫ সাল থেকে ১৯৮৯ সাল পর্যন্ত উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক, ১৯৮৯ সাল থেকে ১৯৯৫ সাল পর্যন্ত ছাত্রলীগের সহ-সভাপতি, ১৯৯৫ সাল থেকে ২০০৩ সাল পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, ২০০৩ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত প্রচার সম্পাদক, ২০১২ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পদক এবং ২০১৪ থেকে অদ্যবধি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পদক পদে ভোটের মাধ্যমে নির্বাচিত হয়ে দলীয় কর্মকান্ড পরিচালনা করে আসছি। তিনি অর্থনীতিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে এম.এস.এস. পাশ করে পাঁচবিবি ডিগ্রী কলেজে প্রথমে প্রভাষক, সহকারী অধ্যাপক, উপধ্যক্ষ এবং বর্তমানে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে কর্মরত আছেন। এছাড়া তিনি পাঁচবিবি কেন্দ্রীয় সমবায় সমিতি (বি.আর.ডি.বি.) এর সভাপতি হিসেবে অদ্যবধি দায়িত্ব পালন করছেন।

২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত জয়পুরহাট চেম্বার অব কমার্স এর পরিচালক ও জয়পুরহাট রেডক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্যসহ উপজেলায় বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সংগে যুক্ত থেকে কাজ করে যাচ্ছেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন পাঁচবিবি উপজেলা আ.লীগের সাবেক যুগ্ম-সম্পাদক প্রভাষক আমিনুল ইসলাম। শেষে এক ইফতার অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...