আজ ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

সাহেদকে নিয়ে অভিযানে যাবে ডিবি

ডেক্স নিউজ : রিজেন্টের চেয়ারম্যান সাহেদ করিমকে নিয়ে অভিযান পরিচালনা করবে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে ডিবি কার্যালয়ে অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন এ তথ্য জানান।

তিনি জানান, সাহেদ যেসব প্রতারণা করেছেন তার সরঞ্জাম অভিযানের আগেই সরিয়ে ফেলেন। তাই তাকে নিয়ে অভিযান পরিচালনা করা হবে। এ কর্মকর্তা আরও বলেন, সাহেদ রিজেন্ট হাসপাতালে করোনা পরীক্ষার নামে বিভিন্ন মানুষকে যে জাল সনদ দিয়েছেন, তাতে শুধু মৃত্যুর কোলেই ফেলে দেওয়া হয়নি, হাতিয়ে নিয়েছেন কোটি কোটি টাকা। একইসঙ্গে তার এ ধরনের কর্মকাণ্ডে দেশের ভাবমূর্তিও ক্ষুণ্ন হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে এ ধরনের প্রতারণা করে আসছেন বলে আমরা জানতে পেরেছি। তার সব ধরনের প্রতারণা সুচারুভাবে বের করতে তদন্ত করা হবে।

এদিকে, বৃহস্পতিবার সকালে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম এবং এমডি মাসুদ পারভেজকে ১০ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। এর আগে সাহেদসহ গ্রেফতার তিনজনকে কড়া নিরাপত্তার মধ্যদিয়ে আদালতে হাজির করা হয়।

এর আগে ভারতে পালিয়ে যাবার সময় বুধবার ভোরে অস্ত্র ও গুলিসহ তাকে সাতক্ষীরা থেকে গ্রেফতার করে র‌্যাব। পরে সকাল নয়টায় তাকে হেলিকপ্টারযোগে ঢাকায় আনা হয়। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে নিয়ে উত্তরার অফিসে যাওয়া হয়। সেখানে তল্লাশি শেষে এক লাখ ৪৬ হাজার টাকা সমমূল্যের জাল নোট উদ্ধার করা হয়।

বুধবার বিকালে স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে ঢামেকে নিয়ে যাওয়া হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা শেষে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে।

গত ৬ জুলাই সকালে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান শুরু করে র‌্যাব। অভিযানে করোনার নমুনা সংগ্রহ করে তা টেস্ট না করে ফলাফল প্রদান, হাসপাতালের লাইসেন্স না থাকাসহ বিভিন্ন অভিযোগ পায় এলিট ফোর্সটি। এর একদিন পর হাসপাতালটির উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয়া হয়। এরপর থেকেই আত্মগোপনে ছিলেন রিজেন্ট চেয়ারম্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...